অবাধ যৌনতা আর নয়, নতুন বছরে একগুচ্ছ অঙ্গীকার একতার

অবাধ যৌনতা আর নয়, নতুন বছরে একগুচ্ছ অঙ্গীকার একতার

বলিউডের বেশ প্রভাবশালী ব্যক্তিত্ব বলেই পরিচিত একতা কাপুর। এবার তিনিই ঠিক করলেন নতুন বছরে কী কী করবেন, আর কী করবেন না। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নতুন বছরের পরিকল্পনা জানালেন প্রযোজক।

নতুন বছরে একগুচ্ছ অঙ্গীকার নিলেন প্রযোজক একতা কাপুর। তিনি নিজেই ঠিক করলেন নতুন বছরে কী কী করবেন, আর কী কী করবেন না। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে নতুন বছরের পরিকল্পনা জানালেন প্রযোজক।

একতা ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন যে, তিনি ধূমপান, মদ্যপান ও বিশৃঙ্খল যৌনতা বন্ধ করবেন। দ্বিতীয়ত বাধ্য হয়ে মিথ্যা বলার অভ্যেসের জন্য তিনি থেরাপিস্টের দ্বারস্থ হবেন।

তবে হঠাৎ এত বদল আনতে চাইছেন কেন একতা, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। কিছুদিন আগেই তনবীর বুকওয়ালা নামে এক ব্যক্তির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন একতা। এই ছবি ঘিরেও রহস্য তৈরি হয়। একতা নাকি বর্তমানে এই ব্যক্তির সঙ্গেই সম্পর্কে রয়েছেন,এমনই খবর। খুব শীঘ্রই দুজনের বিয়ে করার পরিকল্পনা রয়েছে বলেও গুঞ্জন।

ছবি পোস্ট করে একতা লিখেছিলেন, এই হলাম আমরা! খুব শীঘ্রই সব বলব। এই নিয়েই তৈরি হয়েছে জল্পনা। একতার অনুরাগী ও ঘনিষ্ঠ মহলে তাই প্রশ্ন, নতুন মানুষের সঙ্গে জীবন শুরু করবেন বলেই কি নতুন বছরে এই নতুন অঙ্গীকারগুলি নিয়েছেন তিনি! তবে আসল সত্যিটা কি, তা সময়ই বলতে পারবে।