বিপাকে প্রিয়াঙ্কা চোপড়া, অভিনেত্রীকে সাবধান করল পুলিশ

বিপাকে প্রিয়াঙ্কা চোপড়া, অভিনেত্রীকে সাবধান করল পুলিশ

করোনার দ্বিতীয় থাবায় ব্রিটেন জুড়ে শুরু হয়েছে দ্বিতীয় দফার লকডাউন। ব্রিটেন জুড়ে যখন কড়া লকডাউন চলছে, সেই সময় বাড়ির বাইরে বের না হওয়ার জন্য সেখানকার পুলিশ তাকে নোটিশ পাঠিয়েছে। 

বর্তমানে স্বামী নিক জোনাসের সঙ্গে লন্ডনে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরবর্তী সিনেমা ‘টেক্সট ফর ইউ’ এর শুটিংয়ের জন্যই লন্ডনে পাড়ি দেন পিগি। আচমকা সেখানে লকডাউন ঘোষণা করায় লন্ডন থেকে লস এঞ্জেলসে ফিরতে পারেননি প্রিয়াঙ্কা চোপড়া। ফলে আপাতত সেখানেই রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনসরা। 

লন্ডনে থাককালীন আচমকাই প্রিয়াঙ্কা চোপড়া এবং তার মা মধু চোপড়াকে স্থানীয় একটি স্যালোঁতে দেখা যায়। পোষ্যকে সঙ্গে নিয়ে স্যালোঁতে যান পিগি। ওই ছবি প্রকাশ্যে আসার পরপরই প্রিয়াঙ্কা এবং স্যালোঁ কতৃপক্ষকে সাবধান করা হয় সে দেশের পুলিশের পক্ষ থেকে। যদিও প্রথমবার বলেই কোনো জরিমানা করা হয়নি।

ওই ঘটনার পরপরই টিম প্রিয়াঙ্কা চোপড়ার তরফে মুখ খোলা হয়। অভিনেত্রীর টিমের তরফে জানানো হয়, প্রিয়াঙ্কা লন্ডনে রয়েছেন পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য। হলিউডের একজন তারকা হিসেবে প্রযোজনা সংস্থার জন্যই প্রিয়াঙ্কা ওই স্যালোঁয় যান। 

এদিকে সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার সিনেমা হোয়াইট টাইগার-এর ট্রেলার প্রকাশ্যে আসে। যেখানে রাজকুমার রাওয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। হোয়াইট টাইগারের ট্রেলার প্রকাশ্যে আসার পর প্রিয়াঙ্কার প্রশংসা শুরু করেন নিক জোনাসের বাবা। তিনি তার পুত্রবধূর জন্য গর্বিত বলে জানান।