বীরগঞ্জে পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

মোঃ তোফাজ্জল হোসেন, বীরগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি

বীরগঞ্জে পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

 

দিনাজপুরের বীরগঞ্জে পাল্টাপাল্টি মানবনবন্ধন ও বিক্ষোভ সভা- সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় কল্যাণীহাট এলাকায় চেয়ারম্যানের উপর দায়ের করা ষড়যন্ত্র মুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ইউনিয়নবাসীর বিক্ষোভ মিছিল ও মঙ্গলবার বিকেল থেকে কয়েকঘন্টা ব্যাপী উপজেলার নিজপাড়া কল্যানীহাটে ৬নং নিজপাড়া ইউনিয়ন পরিষদের দুই দুই বারের বিভাগীয় শ্রেষ্ঠ নির্বাচিত সফল চেয়ারম্যান এম এ খালেক সরকারকে প্রতিহিংসা পরায়ন হয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র ও বার বার মিথ্যা মামলা দিয়ে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন নিজপাড়া ইউনিয়নবাসী। এসময় বক্তব্য দেন প্রভাষক মোঃ রবিউল ইসলাম, ফারুক সরকার, মোঃ খায়রুল ইসলাম মাস্টার, ইউপি সদস্য ওবায়দুল ইসলাম ও নিজপাড়া ইউনিয়নের সর্বস্তরের হাজার হাজার সাধারণ নারী-পুরুষসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

এর আগে দুপুরে উপজেলার বিজয় চত্বর প্রাঙ্গণে ঢাকা-পঞ্চগড় মহাসড়কে সম্মিলিত নাগরিক কমিটির ব্যানারে একটি মানববন্ধন শেষে কমিটির আহ্বায়ক মো: আসলাম ও  সদস্য সচিব মো: শাহিনুর ইসলামের যৌথ বিবৃতিতে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। উক্ত মানববন্ধনে বক্তারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ: খালেক সরকারের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ এনে  জনস্বার্থে বরখাস্ত ও গ্রেফতারের দাবী জানায়। 

এসময় উপজেলা কৃষকলীগের সভাপতি শিবলী সাদিক, যুবলীগের নুরিয়াস সাঈদ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক রতন ঘোষ পিযূষ, নিজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রহমত আলী,কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল জলিল,  আফসার আলী, আবেদ আলী, মোশাররফ হোসেন, নাজমুল ইসলাম মিলন, রনজিৎ সরকার, সম্মিলিত নাগরিক কমিটির নেতৃবৃন্দ সহ স্থানীয় কয়েক শতাধিক এলাকাবাসী উপস্থিত ছিলেন।