বেলকুচিতে সুমা বিশ্বাসের দলীয় নেতাকর্মীর সাথে সৌজন্য সাক্ষাৎ

বেলকুচিতে  সুমা বিশ্বাসের দলীয় নেতাকর্মীর সাথে সৌজন্য সাক্ষাৎ
দলীয় নেতাকর্মীর সাথে সাক্ষাতের সময় সুমা বিশ্বাস ও উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল

পারভেজ আলী বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ ঈদ পূর্ববর্তী সময়ে সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামীলীগের  নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও আপামর জনতার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান পত্নী ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের আগামী দিনের চেয়ারম্যান  পদপ্রার্থী সুমা বিশ্বাস। ১২ মে (বুধবার) রাতে তিনি দৌলতপুর ইউনিয়নের মোল্লা মার্কেট প্রাঙ্গনে দলীয় নেতাকর্মী, স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও আপামর জনতার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল, দৌলতপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হামিদ মোল্লা, উপজেলা আওয়ামীলীগের কার্যকরি সদস্য হাজী পিয়ার  সহ আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় উপস্থিত নেতাকর্মী ও আপামর জনতার উদ্দেশ্যে  আগামীর  চেয়ারম্যান পদপ্রার্থী সুমা বিশ্বাস বলেন, সামনে পবিত্র ঈদ উল ফিতর। এই করোনাকালীন পরিস্থিতিতে আপনার সামাজিক দূরত্ব মেনে পরিবারের সঙ্গে আনন্দঘন পরিবেশের মধ্যে দিয়ে ঈদ উদযাপন করবেন। নিজে ও পরিবারের কথা মাথায় রেখে সরকারের দেওয়া স্বাস্থ্য বিধি মেনে ও মাস্ক পরিধান করে নিজে ভালো থাকুন ও অপরকে ভালো রাখুন। আমি আপনাদের সেবায় সব সময় পাশে আছি। আর পাশে থাকবো। সবাই আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আপনাদের পাশে থেকে সেবা করার তাওফিক দান করেন।