সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

হিমেল হক, বিশেষ প্রতিনিধি

সাবেক এমপি আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডলের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল

 সিরাজগঞ্জ ৫ আসনের সাবেক এমপি,সিরাজগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশের অন্যতম বৃহৎ শিল্পগোষ্ঠী মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা সদ্য প্রয়াত আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডলের রুহের মাগফিরাত কামনায় বেলকুচি উপজেলার অন্যতম সু-প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল স্কুল এন্ড কলেজের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার সকালে আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল স্কুল এন্ড কলেজের ক্যম্পাসে অনুষ্ঠিত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বেতিল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আখতারুজ্জামান বাবু,আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল আদর্শ শিশু একাডেমীর সহ-সভাপতি শিক্ষানুরাগী জনাব রইচ উদ্দিন বি.কম,অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ রওশন আলী সুইট, সমাজসেবক ও রুপনাই সরঃ প্রাঃ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল হক, আলহাজ্ব হাফেজ মাওঃ হোসাইন আহমেদ (লালমিয়া)।  এছাড়াও অভিবাবকবৃন্দ্ব এবং মসুল্লিরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা শামউন নোমানী। 
 
উল্লেখ্য যে, সাবেক সাংসদ ও দেশ বরেণ্য শিল্পপতি ও মন্ডল গ্রুপের প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুল মজিদ মন্ডল গত ২১ জানুয়ারী রাত ১১.৩০ মিনিটে মৃত্যুবরণ করেন। ব্যবসায়িক ও রাজনৈতিক জীবনে তিনি ছিলেন অত্যন্ত সফল মানুষ। তার রাজনৈতিক এলাকায় সুস্থধারার রাজনীতির ধারা গড়ে তোলার ব্যপারে বলিষ্ঠ রাখায় সাধারন মানুষের মনে জায়গা করে নিয়ে ছিলেন। ব্যক্তিজীবনে তিনি দুই ছেলে ও দুই মেয়ের পিতা, তার জৈষ্ঠ্যপুত্র আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল সিরাজগঞ্জ ৫ আসনের বর্তমান সংসদ সদস্য।