ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ফুলবাড়ীয়া হেল্পলাইনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

খবরান্তর ডেস্ক
আগস্ট ২৫, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার ফেসবুক গ্রুপ ফুলবাড়ীয়া হেল্পলাইন-এর আগামী এক বছর মেয়াদী পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে শামীম আহমেদকে সভাপতি ও সাজ্জাদ হোসেন রিফাতকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়েছে। সোমবার (২৩ আগস্ট) হেল্পলাইন গ্রুপ সদস্যদের এক বৈঠকে সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানা গেছে।

এছাড়াও নতুন কমিটিতে আকিব আবরার, মামুন অর রশীদ ও ফেরদৌস আল ফাহাদকে সহ সভাপতি, এহসান জোবায়ের ও জিল্লুর রহমান রিয়াদকে যুগ্ম সাধারণ সম্পাদক, সারোয়ার সাকিবকে সাংগঠনিক সম্পাদক এবং মোঃ সাদিকুর রহমান, মোঃ রায়হান ও মারুফ আল সোয়াদকে যুগ্ম সাংগঠনিক সম্পাদক হিসাবে দায়িত্বভার দেওয়া হয়েছে।

কমিটির অন্যান্যদের মাঝে নাঈম শাহরিয়ারকে অর্থ, আমিরুল ইসলামকে প্রচার ও প্রকাশনা, মঈনুদ্দিন খান সিফাতকে দপ্তর, এম.জি.কে.সবুজকে সহ-দপ্তর, নাঈম রানাকে সাংস্কৃতিক, ইউসুফ রাকিবকে পরিবেশ বিষয়ক, তানজিদ শুভ্রকে তথ্য ও প্রযুক্তি, তানভীর হাসান আসিফকে আইন বিষয়ক, ছুম্মা মিমকে নারী ও শিশু, নওশাদ পারভেজকে ক্রীড়া, জাহিদুল হক রনিকে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা এবং রাশেদুল হায়দার রাসেলকে সমাজসেবা সম্পাদকের দায়িত্ব প্রদান করা হয়।

এছাড়াও মোশাররফ হোসেন খান, মোঃ রাকিবুল হাসান, হৃদয় রাজ, ইরিন নাহার, সুলতানা ইসলাম ছন্দা, মাহবুব হাসান ইমন, মাহবুবুর রহমান সিয়াম ও কবির হোসেনকে সদস্য পদে রাখা হয়েছে।

উল্লেখ্য, ফুলবাড়ীয়ার সার্বিক উন্নয়ন ও সামাজিক সচেতনতায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে ফুলবাড়ীয়া হেল্পলাইন। অনলাইন ও অফলাইন কার্যক্রম বিষয়ক সার্বিক বিষয়ে ফুলবাড়ীয়া হেল্পলাইনকে আরো এগিয়ে নিয়ে যেতে নবগঠিত কমিটি মূখ্য ভূমিকা রাখবে এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্ট সকলের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।