ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সব জল্পনার অবসান, কেইন জানালেন থাকছেন টটেনহ্যামেই

স্পোর্টস ডেস্ক
আগস্ট ২৫, ২০২১ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

দলবদলের পুরো মৌসুমজুড়েই ছিলেন আলোচনায়। টটেনহ্যাম ছাড়তে চাইছেন হ্যারি কেইন, জানা গিয়েছিল তার ইচ্ছে। কিন্তু ক্লাবটি তাকে ছাড়তে চাইছিল না কিছুতেই। ম্যানচেস্টার সিটিও প্রস্তুত ছিল ইংল্যান্ড অধিনায়কের জন্য কাড়ি কাড়ি টাকা খরচ করতে। 

১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও পাঠানো হয়েছিল টটেনহ্যামের কাছে। কিন্তু তাদের সব প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল স্পার্স। বারবার প্রস্তাব ফেরানোর পর অবশেষে হ্যারি কেইন সিদ্ধান্ত নিয়েছেন টটেনহ্যামেই থেকে যাওয়ার। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেই জানিয়েছেন সেটি।

কেইন লিখেছেন, ‘স্পার্স ভক্তরা রোববার যেভাবে আমাকে অভ্যর্থনা জানিয়েছে, সেটি অবিশ্বাস্য। এছাড়াও আমাকে সমর্থন জানানো কিছু মেসেজ পেয়েছি। আমি এই মৌসুমে টটেনহ্যামেই থাকছি এবং দলকে সাফল্য এনে দিতে শতভাগ মনোযোগ দেবো।’

২৮ বছর বয়সী এই ফুটবলার টটেনহ্যামের হয়ে জিততে পারেননি কোনো শিরোপা। ট্রফি জেতার জন্যই পাড়ি জমাতে চেয়েছিলেন অন্য ক্লাবে। কিন্তু শেষ পর্যন্ত আর সেটি হচ্ছে না। এখনো টটেনহ্যামের সঙ্গে তিন বছরের চুক্তি বাকি আছে হ্যারি কেইনের।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।