ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

১০ দিন আগেই শেষ সব টিকিট,মেসির অভিষেকের ইঙ্গিত

স্পোর্টস ডেস্ক
আগস্ট ২৫, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) হয়ে লিওনেল মেসির অভিষেক হবে কবে? এখনও নিশ্চিত নয়। তবে কোচ মাওরিসিও পচেত্তিনোর কথায় ইঙ্গিত মিলেছে, আগামী সপ্তাহেই হয়তো পিএসজির জার্সিতে খেলতে দেখা যাবে আর্জেন্টাইন খুদেরাজকে।

আর সেই ইঙ্গিত পেয়েই টিকিট নিয়ে রীতিমত যুদ্ধ। মেসির পিএসজি অভিষেকের সাক্ষী হতে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা। এর মধ্যে ২১ হাজারের মতো টিকিট বিক্রি হয়ে গেছে। স্টেডিয়ামের বাইরে ১০ দিন আগেই ঝুলিয়ে দেয়া হয়েছে ‌‌‌’নো টিকিট’ সাইডবোর্ড।

ধারণা করা হচ্ছে, ফরাসি লিগ ওয়ানে আগামী রোববার রিমসের বিপক্ষে মাঠে নামবেন আর্জেন্টাইন খুদেরাজ। কেননা সেপ্টেম্বরে বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ রয়েছে আর্জেন্টিনার। তার আগেই ক্লাবের পক্ষে অভিষেক হয়ে যাওয়ার কথা মেসির।

রিমসের মাঠে সেই ম্যাচটি দেখতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে টিকিট কিনেছেন সমর্থকেরা। ফরাসি জাতীয় ক্রীড়া দৈনিক ‘লেকিপে’কে রিমসের টিকিট অফিসের প্রধান আলেক্সান্দার জেয়ানিন জানিয়েছেন, ‌‌’অনলাইনে চিলি, ভারত, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড ও মিশর থেকেও কেনা হয়েছে টিকিট।’

টিকিট নিয়ে এমন যুদ্ধ হওয়ারই কথা। বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কচ্ছেদ করে মেসি পিএসজিতে চলে আসার পরই তার নতুন ক্লাব ১০০ মিলিয়ন ডলারের কেবল জার্সি বিক্রি করেছে।

৩৪ বছর বয়সী ফুটবল সুপারস্টারকে নিয়ে দর্শকদের কতটা আগ্রহ, সেটা এমন পরিসংখ্যানেই স্পষ্ট। শুধু দর্শকদের কথা বলা কেন? সংবাদমাধ্যমগুলোও হুমড়ি খেয়ে পড়ছে মেসির ম্যাচ কভার করতে। এরই মধ্যে এক্রিডিটেশনের জন্য ১২০টি আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে ‘লেকিপে’।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।