ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশের দুই জাতীয় দল একসঙ্গে খেলবে

স্পোর্টস ডেস্ক
আগস্ট ২৬, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
Link Copied!

করোনাভাইরাসের মধ্যে বেশ কঠিন হয়ে পড়েছে জীবনযাপন। ক্রিকেটে কোনও সিরিজ বা টুর্নামেন্ট আয়োজন করতে হচ্ছে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। এর ফলে ব্যস্ত সূচিতে বেশ বেগ পেতে হচ্ছে ক্রিকেট বোর্ড আর ক্রিকেটারদের। কিছুদিন আগে ইংল্যান্ড আর শ্রীলঙ্কা সফরে ভিন্ন দুইটি জাতীয় দল পাঠাতে বাধ্য হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। এবার সে পথে হাঁটার ইঙ্গিত দিলেন নাজমুল হাসান পাপন।

বৃহস্পতিবার বার্ষিক সাধারণ সভা বা এজিএম শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি বলেন, ‘শুধু বলবো যে অস্থির হবেন না। এমন পরিস্থিতিতে নতুন কিছু খেলোয়াড় খেলবে, একটা-দুইটা ম্যাচ খারাপ খেলতে পারে, তাতে হুলস্থূল করা যাবে না। একটু ধৈর্য্য ধরুণ, সময় দিলে আমার ধারণা দুইটা জাতীয় দল গঠন করা সম্ভব।’

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর আগামী নভেম্বর-ডিসেম্বরে ২ টেস্ট ৩ টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান। এই সিরিজ শেষ হতেই ডিসেম্বরে দুইটি টেস্ট খেলতে বাংলাদেশে আসার সূচি রয়েছে শ্রীলঙ্কার। এফটিপি অনুসারে ডিসেম্বর-জানুয়ারি সময়কালে ২ টেস্ট ৩ টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড সফর করবে বাংলাদেশ।

এমন ব্যস্ত সূচির সঙ্গে জৈব সুরক্ষা বলয়ের জন্য বাড়তি সময় চলে যাবে। এতে একই দল নয়ে টানা সিরিজ খেলা অসম্ভব প্রায়। এজন্য পাপন বললেন, দুইটি জাতীয় দল গড়া সময়ের দাবি হয়ে উঠেছে।

পাপনের ব্যাখ্যা, ‘আমাদের দুইটা জাতীয় দল একসঙ্গে খেলবে এমন সময়ের বেশি দেরি নাই আমার ধারণা। নভেম্বরে পাকিস্তান আসার কথা আমাদের দেশে, শ্রীলঙ্কা ও নিউজিল্যান্ড সিরিজও আছে। সুতরাং হতেই পারে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।