ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বেলকুচিতে মহিলা ভ্যান চালককে খুঁজছেন পৌর মেয়র!

পারভেজ আলী, বেলকুচি, সিরাজগঞ্জ
আগস্ট ২৬, ২০২১ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

কর্মসংস্থানের ব্যবস্থা করে দেওয়ার জন্য সিরাজগঞ্জের বেলকুচিতে এক মহিলা ভ্যান চালককে খুঁজছেন পৌর মেয়র সাজ্জাদূল হক (রেজা)।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একজন মহিলা ভ্যান চালকের ছবি ঘুরে বেড়াচ্ছে। ঐ ছবিটি বেলকুচির প্রাণ কেন্দ্র মুকুন্দগাঁতি বাজারের একজন সু দোকানদার তার ফেসবুকে আপলোড দিয়ে তার কর্মসংস্থানের জন্য পৌর মেয়র সাজ্জাদূল হক রেজার দৃষ্টি আকর্ষণ করেন। বিষয়টি পৌর মেয়রের দৃষ্টিগোচর হওয়ায় তিনি ঐ মহিলা ভ্যান চালকের ঠিকানা না জানায় মেয়র সাজ্জাদূল হক রেজা সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন তাকে কর্মসংস্থানের ব্যবস্থা করে দেবার জন্য ।

মেয়র সাজ্জাদুল হক রেজার লেখাটি হুবহু নিচে দেয়া হলো- ছবির ভদ্র মহিলার সন্ধান বা ঠিকানা জানা থাকলে দয়া করে আমাকে জানাবেন প্লিজ আমি উনাকে একটা কর্মসংস্থানের ব্যবস্থা করে দিবো ইনশাআল্লাহ। একজন মহিলা কতোটা অসহায় হলে নিজে ভ্যান নিয়ে রাস্তায় নামতে পারে আপনারাই বলুন বেলকুচির অনেকেই এই মহিলাকে বেলকুচির রাস্তায় অটো ভ্যান চালাতে দেখেছে,আমার নজরে পড়েনি তাই যোগাযোগ করতে পারিনি, আজ ফেজবুকের মাধ্যমে অনেকেই আমার দৃষ্টি আকর্ষণ করে পোস্ট করেছে, সেই পোস্ট গুলোর মাধ্যমে দেখি কিন্তু কেউ ভদ্র মহিলাটির নাম ঠিকানা দিতে পারেনি,তাই ইচ্ছা থাকা সত্যেও তারজন্য আমি কিছু করতে পারছিনা! যদি কোনো ব্যক্তি উনার সমন্ধে জানা থাকে তাহলে অবশ্যই আমার সাথে যোগাযোগের ব্যবস্থা করে দিবেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।