ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

উল্লাপাড়ায় মাদ্রাসা ছাত্রকে বলাতকার, শিক্ষক আটক

Link Copied!

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গা থানার কুমাজপুর দারুল আবরার ক্বওমী হাফিজিয়া মাদ্রাসার নলছিয়া গ্রামের মাসুদ রানা তার ছেলে অলিউল্লাহ কে ধর্মীয় শিক্ষার দিতে কুমাজপুর দারুল আবরার ক্বওমী মাদ্রাসায় ভর্তি করে। শিক্ষার্থী অলিউল্লাহ মাদ্রাসায় আবাসিকে থেকে গত এক বছর যাবৎ পড়া লেখা করে আসছিল।

গত (১১ আগস্ট) রাতে একই মাদ্রাসার শিক্ষক আবু রায়হান শিক্ষার্থীকে কাছে ডেকে নিয়ে বলাৎকর করে। এ বিষয়টি প্রকাশ না করতে বিভিন্ন হুমকি দেয়,এভাবে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ছাত্রটিকে বলাৎকার করে।

বিষযটি শিক্ষার্থীর অভিভাবকেরা মাদ্রাসা ম্যানেজিং কমিটির কাছে জানালে কমিটির লোকজন ন্যায় বিচারের আশ্বাস দেয়। এ্ই সুযোগে আসামী আাত্ম গোপন করে।

এ ঘটনায় শিক্ষার্থীর পরিবার সলঙ্গা থানায় মামলা দায়ের করে এবং র‌্যাব-১২ এর কাছে আসামীকে আটক করার আকুতি জানালে-র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর সহকারী পুলিশ সুপার মি. জন রানার নেতৃত্বে র‌্যাব-১২ এর বিভিন্ন গোয়েন্দা তথ্য এবং আধুনিক তথ্য প্রযুক্তির সাহায্যে আসামী আবু রায়হান কে ঢাকা ভাটারা থানার বাড্ডা এলাকা হতে (২৭ আগস্ট) ভোর সোয়া ৫টার দিকে আটক করে।

আটক আবু রায়হান(২৪) সলঙ্গা থানার নলকা ইউনিয়নের খোলাপাড়া গ্রামের হাসেন আলীর ছেলে।
র‌্যাব জানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ঘটনার সত্যতা স্বীকার করে। পরে আটক আসামীকে সলঙ্গা থানায় হস্থান্তর করে র‌্যাব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।