ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জন্মদিনের আগে ছেলেকে সমুদ্র দেখালেন শুভশ্রী

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ৮, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ
Link Copied!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও নির্মাতা দম্পতি শুভশ্রী গাঙ্গুলী ও রাজ চক্রবর্তী। দু’জনেই একই সময়ে একাধিক কাজ সামলাচ্ছেন। কিন্তু এই ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে ছেলে ইউভানকে নিয়ে পুরী চলে গিয়েছেন তারা। সেখানে সমুদ্রের হাওয়ায় মন ভেজাচ্ছেন তারা।

বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে অবসার যাপনের এক টুকরো মুহূর্ত লেন্সবন্দি করে তা ইনস্টাগ্রামে পোস্ট করলেন রাজ। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্র সৈকতে ইউভানের হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন শুভশ্রী।

ক্যামেরার দিকে নয়, রাজ-পত্নী তাকিয়ে রয়েছেন ছেলের দিকে। ছবির ক্যাপশনে রাজ লিখেছেন, ‘মায়ের হাত ধরে, তাঁর পদাঙ্ক অনুসরণ করে, ইউভান পৃথিবীর সব অভিজ্ঞতা সঞ্চয় করতে চলেছে।’

রাজ আপাতত ব্যস্ত একটি গানের রিয়্যালিটি শোয়ের শুটিং নিয়ে। তার সঙ্গেই রয়েছে বিধায়কের দায়িত্ব। অন্য দিকে শুভশ্রীর হাতে আছে সিনেমার কাজ। আবার ‘ডান্স বাংলা ডান্স’ -এও বিচারকের আসনে দেখা যাচ্ছে তাকে। কর্ম ব্যস্ততার মাঝেই ছেলে ইউভানের জন্মদিনের আগে তাকে নিয়ে ঘুরতে বের হয়েছেন তারা।

আগামী ১২ সেপ্টেম্বর এক বছরে পা দেবে তাদের সন্তান ইউভান। জন্মদিনের আগে এটা হয়তো বাবা-মার পক্ষ থেকে তার জন্য বিশেষ উপহার!

সূত্র : জি ২৪ ঘণ্টা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।