ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সিংহলী গানে নেচে ভাইরাল কে এই তরুণী?

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১১, ২০২১ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

শ্রীলঙ্কায় খুবই জনপ্রিয় প্রেমের গান ‘মানিকে মাগে হিঠে’। সিংহলী ভাষায় ইওহানি ডি’সিলভার কণ্ঠে সেই গান এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে অলিগলিতে অনবরত বেজে চলেছে।

তারকা থেকে সাধারণ মানুষ— সবাই সেই গানে পা মিলিয়েছেন। সম্প্রতি এই গানের সঙ্গে নেচে আলোচনায় এসেছেন এক বিমানবালাও।


ফাঁকা বিমানে বিমানবালার পোশাক এবং তার উপরে চাপানো পিপিই পরেই ‘মানিকে মাগে হিঠে’ গানে নাচতে শুরু করেন তিনি। তার সেই ছোট্ট ভিডিও মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। ওই বিমানবালার নাম আয়াত। তিনি ইন্ডিগো বিমানের কর্মী। এছাড়া আরও অনেক পরিচয় রয়েছে তার।

ইনস্টাগ্রামে নিজেকে একজন উদ্যোগী এবং ভিডিও ক্রিয়েটর বলে বর্ণনা করেছেন এই বিমানবালা।

ছবি তুলতে ভালোবাসেন আয়াত। ভালোবাসেন বেড়াতে যেতেও। ইনস্টাগ্রামে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবি থেকেই সেটা পরিষ্কার।

আয়াত ইউটিউবারও। ‘লাইফ ক্যামেরা আফ্রিন’ নামে তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। কখনও বেড়াতে যাওয়ার ভিডিও, কখনও মেকআপের ভিডিও কিংবা কোনো গানে নাচ করে সেই ভিডিও আপলোড করেন তিনি। আফ্রিন তার ডাক নাম। ইনস্টাগ্রামে তাই নিজের নাম আয়াত ওরফে আফ্রিন লিখে রেখেছেন।

১৯৯৮ সালে দিল্লিতে জন্ম আয়াতের। পরিবারের সঙ্গে দিল্লিতেই থাকেন। খেতে ভালোবাসেন। পছন্দের বলিউড তারকা শাহরুখ খান এবং ক্যাটরিনা কাইফ। তবে নাচের কথা উঠলে নোরা ফাতেহি ছাড়া আর কাউকেই ভাবতে পারেন না তিনি।

আগে টিকটক-তারকা ছিলেন আয়াত। টিকটকে প্রচুর ভিডিও বানাতেন। ভারতে টিকটক নিষিদ্ধ হয়ে যাওয়ার পর তিনি ইউটিউব চ্যানেল খোলার সিদ্ধান্ত নেন। সম্প্রতি ওই চ্যানেলটি খুলেছেন। মাত্র কয়েক দিনে তার ইউটিউব সাবস্ক্রাইবারের সংখ্যা হাজারের কাছাকাছি পৌঁছেছে।

সূত্র: আনন্দবাজার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।