ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান?

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১২:৩০ অপরাহ্ণ
Link Copied!

ওভার দ্য টপ স্ট্রিমিং বা ওটিটি-তে আত্মপ্রকাশ করবেন শাহরুখ খান? তার সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্ট দেখে তেমনই মনে করছেন কিং খান ভক্তরা।

গত শনিবার একটি ভিডিও পোস্ট করেন শাহরুখ। সেখানে দেখা যাচ্ছে, শাহরুখের বাড়ি ‘মান্নাত’-এর সামনে লোকের ভিড়। বারান্দা থেকে ভক্তদের উদ্দেশে হাত নাড়ছেন তিনি। পাশে তার সহকারীকে (রাজেশ জাইস এ চরিত্রে অভিনয় করেছেন) খানিক গর্ব করেই শাহরুখ বলছেন, ‘কোনো তারকার বাড়ির নিচে এ রকম ভিড় হতে দেখেছো?’ এর পরেই শান্তভাবে তার সহকারী বলেন, ‘তা দেখিনি, কিন্তু ভবিষ্যতের কথা বলতে পারব না।’ সহকারীর মুখে এমন উত্তর শুনে খানিক ঘাবড়ে গেলেন শাহরুখ।

কিং খানের আশঙ্কা অজয় দেবগন, সঞ্জয় দত্ত, অক্ষয় কুমারের মতো তারকারা তার অনুরাগীদের কেড়ে নেবেন। কারণ তার সহকারী জানিয়েছেন, তারা প্রত্যেকেই ‘ডিজনি প্লাস হটস্টার’-এ কাজ করে ফেলেছেন।

এর পরেই বোঝা যায় শাহরুখের এই ভয় আসলে ‘ডিজনি প্লাস হটস্টার’-এর প্রচারের অঙ্গ। তার সহকর্মীরা একে একে ওটিটি-তে আত্মপ্রকাশ করেছেন। কিন্তু এ প্ল্যাটফর্মে এখনও পর্যন্ত শাহরুখকেই কোনো সিরিজ বা ছবিতে দেখা যায়নি। এ ভিডিওতে ইঙ্গিত পাওয়া যাচ্ছে তিনিও এ বার ওটিটি-তে মুখ দেখাতে পারেন।

শাহরুখকে শেষ বার বড় পর্দায় দেখা গিয়েছে ২০১৮ সালে ‘জিরো’ ছবিতে। বক্স অফিসে ভালো ব্যবসা করেনি সেই ছবি। করোনাকালে প্রেক্ষাগৃহ বন্ধ হওয়ার পর একাধিক বড় বাজেটের ছবি মুক্তি পেয়েছে ওটিটি-তে। তবে প্রতিযোগিতায় নিজেকে সামিল করতে সহকর্মীদের পথেই হাঁটবেন তিনি? মুম্বাইয়ের এক সংবাদমাধ্যমকে শাহরুখের ঘনিষ্ঠবৃত্তের একজন জানিয়েছেন, শিগগিরই খুব ঘটা করে ওটিটি-তে পা রাখতে চলেছেন তিনি।

আপাতত দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘পাঠান’ ছবির শ্যুট করছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।