ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

তুরস্কে নেচে ভক্তদের মাতিয়েছেন সালমান

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১২:২৬ অপরাহ্ণ
Link Copied!

‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। শুটিংয়ের মধ্যেই কিছুদিন আগে তারা তুরস্কের পর্যটন মন্ত্রীর সঙ্গে দেখা করেছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘ভাইজান’র একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ভাইজান তার জনপ্রিয় ছবি ‘মুঝসে শাদি করোগি’র হিট ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে নেচে ভক্তদের মাতিয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সালমান খানের এক অনুরাগী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন। আর সেই ভিডিও পোস্ট হওয়া মাত্রই ভাইজানের অনুরাগীদের দিল ‘গার্ডেন গার্ডেন’ হয়ে যায়। তুরস্কেও যে সালমানের লাখ লাখ ভক্ত-অনুরাগী রয়েছে, তা আবারও স্পষ্ট হলো এ ভিডিও থেকে।ভিডিও দেখে বোঝাই যাচ্ছিল ‘টাইগার থ্রি’ টিম সেখানে গিয়ে কীভাবে মাতিয়ে রেখেছেন মানুষকে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া সালমান খানের ভিডিওটিতে অভিনেতাকে নিজস্ব স্টাইলে ‘জিনে কে হ্যায় চার দিন’ গানে নাচতে দেখা যাচ্ছে, যা দেখে ভিডিওর নিচে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের কেউ কেউ লিখেছেন, ‘সালমান খানকে খুব মিষ্টি লাগছে। যখন ও নাচছে, খুব ভালো লাগছে।’ আবার কেউ লিখেছেন, ‘সালমান খানই সবচেয়ে সেরা এন্টারটেইনার।’

শুধু ভাইজানই নন, তুরস্কে দারুণ মেজাজে রয়েছেন ক্যাটরিনা কাইফও। ইস্তানবুলের দুর্দান্ত পরিবেশে অব শোল্ডার পোশাকে ছবিও পোস্ট করেছেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘এক থা টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি ‘টাইগার থ্রি’। শোনা যাচ্ছে সালমান খান, ক্যাটরিনা কাইফের সঙ্গে এ ছবিতে অভিনয় করতে দেখা যাবে ইমরান হাশমিকেও। যদিও কারও পক্ষ থেকেই সেই কথা ঘোষণা করা হয়নি।

সূত্র: এবিপি আনন্দ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।