ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নতুন প্রজন্মের প্রতি ব্যান্ড তারকা বিপ্লবের আহ্বান

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১২:২২ অপরাহ্ণ
Link Copied!

নব্বই দশকে সাড়া জাগানো ব্যান্ড প্রমিথিউসের দলনেতা, গায়ক ও সংগীত পরিচালক বিপ্লব কয়েক বছর ধরেই পরিবার নিয়ে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। তিনি নিউ ইয়র্কে ট্যাক্সি সার্ভিসের কাজ করছেন। পাশাপাশি সংগীতচর্চাও চালিয়ে যাচ্ছেন।

সেখান থেকেই দেশের নতুন প্রজন্মের প্রতি একটি আহ্বান জানিয়েছেন এই তারকা। ১৪ সেপ্টেম্বর (বুধবার) নিজের ফেসবুকে এক পোস্টে এই আহ্বান জানান তিনি।

পোস্টে বিপ্লব লেখেন, ‘নতুন প্রজন্মের কাছে আমার একটি আহ্বান, কভার গান ও বিভিন্ন ধরনের গান শুনে নিজেকে সমৃদ্ধ করো। আর নতুন নতুন গান আবিস্কার করে নিজের সত্ত্বা, স্বকীয়তা  ও মিউজিক ইন্ডাস্ট্রিকে সম্মৃদ্ধ করো।’

নতুন গান করার প্রতি জোর দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘রিমিক্স-রিমেক করতে করতে পুরো বিষয়টা একটা জায়গায় থেমে গেছে। নতুন গান না হলে আমাদের মিউজিক ইন্ডাস্ট্রি বড় হবে না। হিট হবে কি না হবে সেটা পরের বিষয়। নতুন গান তৈরি করো আর নিজের ইউটিউব চ্যানেল, ফেসবুক অ্যাকাউন্ট বা পেজে আপলোড করো। মনে রাখবা তোমরাই আগামী, শুভ কামনা রইল।’

উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে বসেই কিছুদিন আগে ‘পাখি’ শিরোনামের নতুন একটি গান প্রকাশ করেছিলেন বিপ্লব।

গানটি প্রসঙ্গে তিনি বলেছিলেন, “প্রবাসে থাকলেও শ্রোতাদের কথা ঠিকই মনে পড়ে। যখনই সময় পাই নতুন গান তৈরির চেষ্টা করি। সেই চেষ্টা থেকেই ‘পাখি’ গানটি করা। রক ধাঁচের হলেও গানটিতে মেলোডির ছোঁয়া রয়েছে। শ্রোতাদের ভালো লাগবে আশা করি।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।