ঢাকামঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বরুণের সামনে বড় সুযোগ

বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ডিজিটাল দুনিয়ায় পা বাড়ালেন। তাও আবার প্রখ্যাত এক আন্তর্জাতিক সিরিজ়ের দেশজ ভার্শনের মাধ্যমে। অ্যামাজ়ন প্রাইম ভিডিও সিরিজ় ‘সিটাডেল’-এর ইন্ডিয়ান স্পিন-অফে দেখা যাবে বরুণকে।

সিরিজ়ের স্থানীয় প্রযোজনাটির পরিচালনা করবেন রাজ অ্যান্ড ডিকে জুটি। এর মুখ্য চরিত্রে বরুণ। ওয়েব প্ল্যাটফর্মে এটিই হতে চলেছে তার প্রথম কাজ। ভারত ছাড়াও ইতালি, মেক্সিকোর বিভিন্ন অংশে চলবে শুটিং, যা শুরু হবে আগামী বছর।

তবে এটির মূল আমেরিকান সিরিজ়টির স্ট্রিমিং শুরু হয়ে যাবে আগামী বছরের জানুয়ারিতেই। মূল সিরিজ়ের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গত আগস্টের শেষে ব্রিটেনে সিরিজ়ের শুটিং করার ফাঁকে ছবি পোস্ট করছিলেন অভিনেত্রী। রিচার্ড ম্যাডেনও রয়েছেন তার সঙ্গে। সেই সিরিজ়টির পরিচালনা করছেন রুসো ব্রাদার্স (অ্যান্থনি এবং জো রুসো)।

বরুণ অভিনীত দেশীয় স্যাটেলাইট সিরিজ়টির কাহিনিতে স্বকীয়তা বজায় রাখা হলেও মূল সিরিজ়ের কাহিনির প্রসঙ্গও আনা হবে এতে। বরুণ ছাড়া আর কোন অভিনেতারা থাকবেন ‘সিটাডেল’-এর এই ভার্শনে, শিগগিরই তা ঘোষণা করা হবে।

সূত্র : আনন্দবাজার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।