ঢাকাবুধবার , ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

সিরাজগঞ্জে প্রতিটি ধর্মোৎসব পালনে আমরা ঐক্যবদ্ধঃ ডা: মিল্লাত এমপি

নাজমুল হাসানঃ
অক্টোবর ১৫, ২০২১ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে ও সর্বোচ্চ সতর্কতার সাথে হিন্দু ধর্মাম্বলম্বীদের সবচেয়ে বড় উৎসব দূর্গাপূজার বিজয়া দশমীর শোভাযাত্রা পালিত হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) জেলার মুজিব সড়ক চত্বরে শোভাযাত্রা উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপাক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না। শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন পূজা উদযাপন কমিটির কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা এ্যাড. বিমল কুমার দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলার জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, পুলিশ সুপার হাসিবুল আলম, সিরাজগঞ্জ পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, জেলা যুবলীগের সভাপতি রাশেদ ইউসুফ, সম্পাদক একরামুল হক, ছাত্রলীগ সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা সকল ধর্ম পালনে সকল শ্রেণির পেশার মানুষকে ঐক্যবদ্ধ থেকে যেকোনো বিশৃঙ্খলা থেকে সতর্ক থাকার জন্য আহবান করেন। আলোচনা সভা শেষে ফিতা কেটে শোভাযাত্রার শুভ উদ্বোধন করা হয়। এরপর মুজিব সড়ক থেকে শোভাযাত্রাটি জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় চলে।

সুষ্ঠভাবে শোভাযাত্রা ও প্রতিমা বিসর্জন হওয়ায় সাধারণ মানুষকজন ধন্যবাদ জানিয়েছেন পূজা বাস্তবায়ন কমিটিসহ সিরাজগঞ্জের প্রশাসনকে।

প্রধান অতিথির বক্তব্যে এমপি হাবিবে মিল্লাত বলেন, একদল কুচক্রি মহল নিজেদের স্বার্থ হাসিল করার জন্য দেশে ধর্মীয় সহিংসতা করার চেষ্টা করছে। বাংলাদেশে সকল ধর্মের সকল উৎসব সুন্দর ও সুষ্ঠভাবে পালন করতে বাংলাদেশ সরকার ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। সিরাজগঞ্জ জেলায় কোনো সহিংসতা ঘটেনি, কখনো ঘটবেও না। প্রশাসন সবসময় সবদিকে নিজেদের সর্বোচ্চ দিয়ে নজর রাখছে।

%d bloggers like this: