ঢাকাবুধবার , ১লা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও বিচার
  3. আর্ন্তজাতিক
  4. খেলাধুলা
  5. গণমাধ্যম
  6. জবস
  7. জাতীয়
  8. ধর্ম
  9. প্রবাস
  10. ফিচার
  11. বিজ্ঞান ও প্রযুক্তি
  12. বিনোদন
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীলংকার বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

খবরান্তর ডেস্ক
অক্টোবর ২৪, ২০২১ ৪:০৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ সময় আজ রোববার বিকেল ৪টায় শারজা ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হবে এশিয়ার দুই ক্রিকেট শক্তি বাংলাদেশ ও শ্রীলংকা। দূর অতীতের পরিসংখ্যান বাদ দিলে সাম্প্রতিক পারফরম্যান্সে শ্রীলংকার চেয়ে একধাপ এগিয়ে বাংলাদেশ। মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন দলটি সম্প্রতি ঘরের মাঠে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে সিরিজ হারিয়েছে।

ক্রিকেটের এ সংক্ষিপ্ত ফরম্যাটে শ্রীলংকার বিপক্ষে ১১ ম্যাচ খেলেছে বাংলাদেশ। এর মধ্যে চারটিতে জিতেছে টাইগাররা। আর সাতটিতে জয় লঙ্কানদের। সর্বশেষ দুই ম্যাচে জয় ছিল বাংলাদেশেরই।

তবে সব কিছু পেছনে ফেলে সুপার টুয়েলভের প্রথম ম্যাচে জয় দিয়ে শুরু করতে চায় বাংলাদেশ। এ নিয়ে টাইগার অধিনায়ক রাসিল ডমিঙ্গোও বেশ আশাবাদী। শারজার উইকেটের ধরন বাংলাদেশের সঙ্গে মিল থাকায় তার আশার পারদ আরো তু্ঙ্গে।

এছাড়া তরুণদের কাছ থেকে ভালো পারফরমেন্স আশা করছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। সাইফুদ্দিন, মাহেদি হাসান ও নাইম শেখের জ্বলে উঠার আশার প্রত্যয় ব্যক্ত করেছেন টাইগার দলপতি।

তাই এটা নিঃসন্দেহে বলাই যায়, সুপার টুয়েলভে এ দুই দুলের মধ্যকার লড়াই জমজমাটই হবে। কারণ উভয় দলেই তরুণ ও অভিজ্ঞদের মিশেল রয়েছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নূরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলংকার সম্ভাব্য একাদশ: পাথুম নিশাঙ্কা, কুশাল পেরেরা, দিনেশ চান্দিমাল/চারিথ আসালঙ্কা, আভিস্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, ওয়ানেন্দু হাসারঙ্গা, দাসুন শানাকা (অধিনায়ক), চামিকা করুনারত্নে, দুসমন্ত চামারা, মহেশ থীক্ষানা ও লাহিরু কুমারা।

%d bloggers like this: